ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী নেকবর মনির প্রার্থীতা প্রত্যাহার
  • ষ্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৪-২৯ ১৮:১৪:৫০

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে আগামী ২১শে মে অনুষ্ঠিত হতে যাওয়া রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী ও জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক এডঃ নেকবর হোসেন মনি।
 গতকাল ২৯শে এপ্রিল দুপুর সাড়ে ১২টায় রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।
 এডঃ নেকবর হোসেন মনি তার বক্তব্য বলেন, আগামী ২১শে মে অনুষ্ঠিত হতে যাওয়া রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নির্বাচনে আমি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জামা দিয়েছিলাম এবং যাচাই-বাছাই এ আমার মনোনয়নপত্র বৈধ হয়েছিলো। রাজবাড়ীর সর্বস্তরের মানুষের অনুরোধে আমি নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছা পোষণ করেছিলাম। আমি ব্যক্তিগত ভাবে বিএনপির রাজনীতির সাথে জড়িত। আমি আমার দলের প্রতি অনুগত থেকে এবং যথাযথ সম্মান প্রদর্শন করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও দলের সিদ্ধান্তের আলোকে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। বিএনপি ভাইস চেয়ারম্যান তারেক রহমান এই সরকারের অধীনে এবং এই নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন ও ভোট বর্জনের জন্য যে ডাক দিয়েছেন তার সাথে আমি একাত্মতা ঘোষণা করলাম।
 এ সময় জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও বর্তমান সদস্য নঈম আনসারী, জেলা বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক গাজী আহসান হাবীব, যুগ্ম-আহ্বায়ক আকমল হোসেন, সদস্য এ মজিদ বিশ্বাস, জেলা বিএনপির নেতা রইস উদ্দিন আহমেদ ডিউক, জেলা মহিলা দলের সভাপতি কুমকুম নজরুল, সাধারণ সম্পাদক ইয়াসমিন আক্তার পিয়াসহ যুবদল, কৃষকদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
 সংবাদ সম্মেলনে জেলা যুবদলের নেতা এডঃ নেকবর হোসেন মনি রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুনের অফিসে গিয়ে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেন। 
 উল্লেখ্য, নির্বাচনী তফসীল অনুযায়ী, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৩০শে এপ্রিল। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ২রা মে। প্রচার শেষে আগামী ২১শে মে হবে ভোট গ্রহণ।

রাজবাড়ীতে বালুর চরম সংকটে ছয় মাসে দাম বেড়ে দ্বিগুণ॥ব্যাহত হচ্ছে উন্নয়ন কাজ
রাজবাড়ী সদর উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
রাজবাড়ীতে পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্সের প্রশিক্ষণ সনদ বিতরণ
সর্বশেষ সংবাদ