ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
গোয়ালন্দে পৃথক ভাবে মহান মে দিবসে র‌্যালী ও আলোচনা সভা
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৫-০১ ২২:৫২:০৮

‘শ্রমিক মালিক গড়বো দেশ-স্মার্ট হবে বাংলাদেশ’-এ শ্লোগানে গতকাল ১লা মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষ্যে গোয়ালন্দে রাজবাড়ী জেলা মটর শ্রমিক এবং নির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে পৃথক ভাবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালিত হয়েছে।  
 সকাল ১০টায় রাজবাড়ী জেলা মটর শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-১৭২৭) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী বক্তব্য রাখেন।
 সংগঠনের সভাপতি মোঃ শহীদ মোল্লা সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ূন কবির পলাশ, উপজেলা যুব লীগের সভাপতি রফিকুল ইসলাম সালু, উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এবিএম বাতেনসহ মটর শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন গোয়ালন্দ মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম মোল্লা।  
 অপরদিকে একই দিনে বেলা ১১টার দিকে গোয়ালন্দ উপজেলা নির্মাণ-শ্রমিক ইউনিয়ন(রেজিঃ নং-৩৫৭৮) এর সভাপতি মোঃ রাজ্জাকের সভাপতিত্বে শহীদ মুক্তিযোদ্ধা ফকীর মহিউদ্দিন আনসার ক্লাব চত্বরে দিবসটি উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
 নির্মাণ শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইখলাছের সঞ্চালনায় অনুষ্ঠানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান পদে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত দুই প্রার্থী
গোয়ালন্দে ভোট গ্রহণ কর্মকর্তাদের  সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ