ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৫-০১ ২২:৫৪:২৯

রাজবাড়ী জেলা ছাত্রলীগের উদ্যোগে গতকাল ১লা মে দুপুরে বড় বাজারে ৫তলা এলাকায় শিক্ষার্থী, পথচারী, রিক্সা চালক, ভ্যান চালক ও বিভিন্ন শ্রমজীবী মানুষদের স্বস্তি দিতে স্যালাইন পানি ও শরবত বিতরণ করা হয়েছে।
 শরবত খেয়ে স্বস্তি প্রকাশ করে জাবেদ পাটোয়ারী নামের এক পথচারী বলেন, গরমে খুব কষ্ট হচ্ছিল। এখানকার তরুনেরা ডেকে শরবত খাওয়ালো। এখন খুব স্বস্তি হচ্ছে। ওদের জন্য দোয়া করি।
 ভ্যান চালক খালেক মোল্লা বলেন, সারাদিন ভ্যানে রোদের মধ্যে পুড়তে হয়। এই রোদে খুব কষ্ট হয়, বাজারের ৫তলার সামনে আসতেই কয়েকজন যুবক ঠান্ডা শরবত খাওয়ালো। প্রাণটা জুড়িয়ে গেছে।
 ফ্রি শরবত বিতরণের উদ্যোগ নেওয়া জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম  জাহিদ বলেন, তীব্র গরমে অতিষ্ঠ হয়ে পড়েছে জনসাধারণ। বিশেষ করে দিনমজুর খেটে খাওয়া মানুষেরা পড়ছে চরম বিপাকে। রাস্তায় বেড় হলে প্রচন্ড গরমে তৃষ্ণার্ত হচ্ছেন তারা। এতে করে হিটস্ট্রোকের সম্ভবনা রয়েছে। তাদের কথা ভেবেই শরীর শীতল রাখার জন্য জেলা ছাত্রলীগের পক্ষ এই উদ্যোগ গ্রহণ করা হয়।
 কর্মসূচিতে রাজবাড়ী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেবজ্যোতি নাগ, গোয়ালন্দ পৌর ছাত্র লীগের সভাপতি মোঃ রাতুল আহমেদ, জেলা ছাত্র লীগের নেতা জুয়েল, সাব্বির, রায়হান, সুমন, ইমরানসহ জেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান পদে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত দুই প্রার্থী
গোয়ালন্দে ভোট গ্রহণ কর্মকর্তাদের  সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ