ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৫-০২ ১৭:৫১:০৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক পেয়েই বিশাল শোডাউন ও পথসভা করেছে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী।
 গতকাল ২রা মে সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার এ প্রতীক বরাদ্দ দেন। 
 এ দিকে প্রতীক পেয়ে গতকাল ২রা মে বিকেল ৫টায় গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মোঃ মোস্তফা মুন্সী। 
 এরপর শহীদ মুক্তিযোদ্ধা ফকির মহিউদ্দিন আনছার ক্লাব হতে বিশাল একটি মিছিল বের করা হয়। মিছিলে উপজেলা আওয়ামী লীগ ও ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন এলাকা হতে আসা কয়েক’শ নেতা কর্মী যোগ দেন।
 মিছিলটি পুনরায় আনছার ক্লাবে এসে শেষ হয়। সেখানে আনারস প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন আনারস প্রতীকের প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার হোসেন মৃধা, মামুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, ফকীর আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন রনি,  সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, ছোটভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন ও দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।
 নির্বাচনী প্রচারণায় আনারস প্রতীকের প্রার্থী মোঃ মোস্তফা মুন্সী ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি গত সাড়ে তিন বছরে গোয়ালন্দ উপজেলাবাসীর সুখে দুখে পাশে থাকার চেস্টা করেছি। তাই আগামী ২১শে মে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি উপজেলাবাসীর নিকট দোয়া ভোট কামনা করছি। গোয়ালন্দ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করছি।

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা
বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যান পদে শেষ মুহুর্তের প্রচারণায় ব্যস্ত দুই প্রার্থী
গোয়ালন্দে ভোট গ্রহণ কর্মকর্তাদের  সাথে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ