ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ীতে মহিলা দলের নেত্রী বিউটি ও টুকটুকিকে বহিষ্কার করলো বিএনপি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-০৫-০৭ ১০:৩৯:০৭

দলীয় সিদ্ধান্ত অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিনুর আক্তার বিউটিকে সব ধরনের পদ থেকে বহিষ্কার করেছে বিএনপি। 

 গত ৪ঠা মে বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত বিবৃতিতে এ তথ্য জানা গেছে।

 বিবৃতিতে বলা হয়, আগামী ২১শে মে অনুষ্ঠিতব্য দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে দলের যেসব নেতা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান(পুরুষ ও মহিলা) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তাদের দলীয় গঠনতন্ত্র মোতাবেক বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

 জানা গেছে, শাহিনুর আক্তার বিউটি কেন্দ্রী মহিলা দলের ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও রাজবাড়ী জেলা মহিলা দলের সাবেক সভাপতি। শাহিনুর আক্তার বিউটি রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নির্বাচনে ‘হাঁস’ প্রতীক নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 এর আগে গত দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেওয়ায় গত ২৬শে এপ্রিল প্রথম ধাপে নির্বাচনে কালুখালী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শারমিন আক্তার টুকটুকিকে দলের সব ধরনের পদ পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

 শারমিন আক্তার টুকটুকি কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে ‘হাঁস’ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। তিনি রাজবাড়ী জেলা মহিলা দলের সহ-সভাপতি।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ