ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় হেরোইন সেবনকালে আটক ৩ নারীসহ ৪জনের মোবাইল কোর্টে জেল
  • আবুল হোসেন
  • ২০২০-১০-১১ ১৬:৪২:০৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় হেরোইন সেবনকালে আটক হওয়া ৩জন নারীসহ ৪জন মাদকসেবীকে ভ্রাম্যমান আদালত জেল দিয়ে কারাগারে পাঠিয়েছে -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লী সংলগ্ন পোড়াভিটা এলাকায় হেরোইন সেবনকালে আটক হওয়া ৩জন নারীসহ ৪জন মাদকসেবীকে জেল দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। 

  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের পরিদর্শক তপন কান্তি শর্মা জানান, গতকাল ১১ই অক্টোবর সকাল ১০টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ী জেলা কার্যালয়ের একটি টিম অভিযান চালিয়ে হেরোইন সেবনরত অবস্থায় তাদেরকে আটক করে। এ  সময় তাদের কাছ থেকে ৩ গ্রাম ওজনের কয়েক পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। এ সময় গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নিকট হাজির করা হলে তিনি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে ৩জনকে ৩ মাস করে এবং ১জনকে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেলা কারাগারে প্রেরণ করেন। 

 

  সাজাপ্রাপ্তরা হলো-দৌলতদিয়ার শামসু মাস্টারের পাড়ার লাল মিয়ার স্ত্রী হেলেনা বেগম(৩৪), পোড়াভিটা এলাকার আবু কালামের স্ত্রী সেলিনা আক্তার(৩৭), দুলাল মোল্লার স্ত্রী কাজলী বেগম(৪০) ও গোয়ালন্দ পৌরসভাধীন দেওয়ানপাড়া এলাকার রজব আলী শেখের ছেলে সেলিম শেখ(২৪)। তাদের মধ্যে হেলেনা বেগমকে ৬ মাসের এবং বাকী ৩জনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ