ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুরে ৪৭২ জন তালিকাভূক্ত জেলের মধ্যে ভিজিএফ চাল বিতরণ
  • আশিকুর রহমান
  • ২০২০-১০-১১ ১৬:৪৪:১২
খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৪৭২ জন তালিকাভূক্ত জেলের মধ্যে গতকাল ১১ই অক্টোবর ২০ কেজি করে ভিজিএফ-এর চাল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

 ইলিশের উৎপাদন বাড়াতে ও ডিম ছাড়ার সুযোগ দিতে আগামী ১৪ই অক্টোবর থেকে ৪ঠা নভেম্বর পর্যন্ত সারাদেশের নদীতে ইলিশসহ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ করেছে সরকার।
  ইলিশ ধরা বন্ধের সময় জেলেদের যেন সমস্যায় পড়তে না হয় সেজন্য সরকারের মানবিক খাদ্য সহায়তা কর্মসূচীর আওতায় রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৪৭২ জন তালিকাভূক্ত জেলের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ-এর চাল বিতরণ করা হয়েছে।
  গতকাল ১১ই অক্টোবর রাজবাড়ী সদর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে শহরের গোদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে এই চাল বিতরণ করা হয়।
  সদর উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) আরিফুর রহমানের সভাপতিত্বে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস।
  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মৎস্য অফিসার জয়দেব পাল, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোঃ রোকনুজ্জামান, সহকারী মৎস্য অফিসার সাঈদ আহমেদ ও মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতিয়ার রহমান। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ