ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ-মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২৪-০৫-১৫ ১৫:৩৯:৪১

 আসন্ন দ্বিতীয় ধাপে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপলক্ষ্যে গতকাল ১৫ই মে সকালে বালিয়াকান্দি উপজেলায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা ও মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে। 

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন। 

 বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা রিটার্নিং অফিসার মোছাঃ মোরশেদা খাতুন, জেলা নির্বাচন অফিসার অলিউল ইসলাম, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, উপজেলার সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান ও অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বক্তব্য রাখেন।

 মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, বালিয়াকান্দি উপজেলা নির্বাচনের জন্য আপনারা(প্রিজাইডিং অফিসার) বিশেষ মানুষ। আপনাদের মাধ্যেমেই সুষ্ঠ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। গত ৮ই মে তারিখের নির্বাচনের চেয়েও যেন ২১শে মে নির্বাচন সুন্দর হয় সেটা নিয়ে কাজ করবো। 

 ব্যালট পেপার কেন্দ্রে যাবে ভোটের দিন সকালে। প্রিজাইডিং অফিসার আপনারা কেন্দ্রের প্রধান, আপনারা সুন্দরভাবে মনিটরিং করবেন। পুলিশ, গ্রাম পুলিশকে নিয়ে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করবেন।

 পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ, পিপিএম(সেবা) বলেন, কোন ভাবেই প্রিজাইডিং অফিসারদের পক্ষপাত হওয়া যাবে না। এমন কিছু করবেন না যাতে করে আপনাদের বিরুদ্ধে গোয়েন্দা প্রতিবেদন দেওয়া হয়। কোন কেন্দ্রেই ৩জনের কম ফোর্স থাকবে না। আপনারা প্রিজাইডিং অফিসারেরা নিরাপত্তা বলয়ের মাঝে থাকবেন। নির্বাচন পরিস্থিতি যেন সাংঘর্ষিক না হয় সেজন্য পুলিশ কাজ করছে। নির্বাচন সুষ্ঠ ও সুন্দর হবে এটা আমরা আশা করছি।

 
পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ