ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী সদরের বানীবহে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টা॥ট্রাক মালিক দুলাল গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১২ ১৫:০৪:৪৩

রাজবাড়ী সদর উপজেলার বানীবহ গ্রামের এক বাক প্রতিবন্ধী নারী (৩০)কে ধর্ষণের চেষ্টার অভিযোগে একই গ্রামের একাধিক ট্রাক মালিক দুলাল পাল (৪৮)কে গ্রেফতার করেছে পুলিশ। 

  এর আগে ওই প্রতিবন্ধী নারীর মা বাদী হয়ে গত ১০ই অক্টোবর রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুলাল পালের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃত দুলাল পাল বানীবহ গ্রামের মৃত অনিল পালের ছেলে। 

  মামলার বাদী ভিকটিম প্রতিবন্ধী নারীর মা জানান, বেশ কিছু দিন ধরে দুলাল পাল তার মেয়েকে গোসল করতে গেলে বিভিন্ন ধরণের ইশারা-ইঙ্গিত করতো। মাঝে-মধ্যে টাকা-পয়সা দিয়ে কু-প্রস্তাবও দিতো। মেয়েটি বাড়ী এসে তাদের কাছে বলে দিতো। এরই মধ্যে গত ৯ই অক্টোবর সন্ধ্যার দিকে মেয়েকে খুঁজে পেয়ে সন্দেহবশতঃ দুলাল পালের বাড়ীতে যান। ওই সময় দুলাল পাল গোয়াল ঘরের মধ্যে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা করছিল। মেয়েকে ডাকাডাকির একপর্যায়ে দুলাল পাল কৌশলে মেয়েটিকে গোয়াল ঘর থেকে বের করে দেয়। এরপর মেয়েটি ওই অবস্থায় বাড়ীতে এসে নিজের ঘরে প্রবেশ করে ভিতর থেকে দরজা বন্ধ করে দেয়। পরে রাজবাড়ী থানা পুলিশের সহযোগিতায় মেয়েকে ঘর থেকে বের করা হলে সে দুলাল পাল কর্তৃক তাকে ধর্ষণের চেষ্টার কথা ইশারায় প্রকাশ করে।

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুলাল পালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ