ঢাকা শনিবার, জুলাই ২৭, ২০২৪
বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলায় জাল ভোট দিতে এসে ৩জন আটক
  • আশিকুর রহমান
  • ২০২৪-০৫-২১ ১৬:১৪:৫৮

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দি ও গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে গতকাল ২১শে মে সকালে ও দুপুরে পৃথক দুটি ভোট কেন্দ্রে থেকে জাল ভোট দিতে গিয়ে ৩জন আটক হয়েছে।

 জানা গেছে, বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড়হিজলী জুলফিকার সিদ্দিকিয়া ওয়াজেদিয়া আলিম মাদ্রাসা ও গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মণ্ডল পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

 আটকরা হলো- বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বড় হিজলী গ্রামের কাশেম মোল্লার ছেলে বশির উদ্দিন(২৮) এবং গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের মুন্সীপাড়ার রহমান ফকিরের ছেলে বিজয় ফকির(২২) ও গণি শেখের পাড়ার হান্নান মোল্লার ছেলে মিঠুন মোল্লা(২২)।

 বড়হিজলী জুলফিকার সিদ্দিকিয়া ওয়াজেদিয়া আলিম মাদ্রাসা ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুর রব সুমন বলেন, সকাল ১০ টার দিকে বশির উদ্দিন ভোটকেন্দ্রে এসে নিজের ভোট দিয়ে যান। পরে দুপুর ১টার দিকে সে আবারও ভোট কেন্দ্রে এসে আবু ছানা নামে এক ব্যক্তির ভোট দিতে চান। আমরা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক ভাবে তাকে আটক করি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 অন্যদিকে গোয়ালন্দের হাবিল মণ্ডল পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোহাম্মদ আজিজুল ইসলাম বলেন, বিকেল ৩টার দিকে নিজেদের পরিচয় গোপন রেখে অন্য দুই ভোটারের পরিচয়ে ভোট দিতে আসে বিজয় ও মিঠুন। আমরা বিষয়টি বুঝতে পেরে তাৎক্ষণিক ভাবে তাদের দুজনকে আটক করি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 
রাজবাড়ীতে ১৬ ঘন্টা কারফিউ শিথিল॥জনজীবনে ফিরছে স্বস্তি
টিকিট ফেরতসহ রেলওয়ের ক্ষয়ক্ষতি ২২ কোটি টাকা----রেলপথমন্ত্রী
বসন্তপুরে ভাড়ায় চালিত মোটর সাইকেল চালকের বিরুদ্ধে নারী যাত্রীকে ধর্ষণ চেষ্টা
সর্বশেষ সংবাদ