ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নারী নির্যাতন ও ধর্ষকের সর্বোচ্চ শাস্তির দাবীতে রাজবাড়ীতে জাতীয় নারী জোটের মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১২ ১৫:১১:৪০
সারা দেশে ঘটে যাওয়া ধর্ষন ও নারী নির্যাতনের প্রতিবাদের ও ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে গতকাল ১২ই অক্টোবর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সহযোগী সংগঠন জাতীয় নারী জোট, জাতীয় যুব জোট ও অরণি সাংস্কৃ

দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও নারীর প্রতি সহিংসতার প্রতিবাদে ও ধর্ষকের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সহযোগী সংগঠন জাতীয় নারী জোট, জাতীয় যুব জোট ও অরণি সাংস্কৃতিক সংসদের জেলা শাখা। 
  গতকাল ১২ই অক্টোবর সকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এ কর্মসুচী পালন করা হয়। এতে বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সদস্যরাও অংশগ্রহণ করে।
  মানববন্ধন চলাকালে জাতীয় নারী জোটের রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক শারমীন সুলতানরা পরশের সভাপতিত্বে জাসদের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য ও রাজবাড়ী-২ আসনের সাবেক এমপি আব্দুল মতিন মিয়া, রাজবাড়ী জেলা জাসদের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মুনিরুল হক মুনির, জেলা জাসদের যুগ্ম-সম্পাদক কুতুব উদ্দিন সিদ্দিকী, জাতীয় যুব জোটের জেলা শাখার সভাপতি কামরুল ইসলাম, জাতীয় শ্রমিক জোটের মঞ্জুরুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন 
  বক্তারা সারা দেশে ঘটে যাওয়া ধর্ষন ও নারী নির্যাতনের সাথে জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জোর দাবী জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ