ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে বালিয়াকান্দিতে র‌্যালী ও আলোচনা সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১০-১৩ ১৫:০০:৫৩
আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৩ই অক্টোবর সকালে র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৩ই অক্টোবর সকালে ‘দুর্যোগ ঝুঁকি হ্রাসে সুশাসন-নিশ্চিত করবে টেকসই উন্নয়ন’-প্রতিপাদ্যকে সামনে রেখে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  বালিয়াকান্দি উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এরপর উপজেলা পরিষদের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

  উপজেলার সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, অন্যান্যের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন।

 

  বক্তাগণ দুর্যোগ প্রতিরোধে সমন্বিত উদ্যোগ গ্রহণের ও সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান। আলোচনা সভার পূর্বে প্রধানমন্ত্রী কর্তৃক দিবসটির জাতীয় কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠান প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রদর্শন করা হয়। 

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ