ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপনে মতবিনিময় সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৩ ১৫:০৬:৪৭
রাজবাড়ী সদর উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গতকাল ১৩ই অক্টোবর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ পরিবেশে উদযাপনের লক্ষ্যে এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে গতকাল ১৩ই অক্টোবর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
  সদর উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আরিফুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস।
  সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রাকিবুল হাসান পিয়াল, সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কুসুম কুমার রায় এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হাসান।
  এ সময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার সরকার, সাধারণ সম্পাদক ডাঃ সমীর কুমার দাস প্রমুখ বক্তব্য রাখেন। 
  সভায় পূজা উদযাপন পরিষদের রাজবাড়ী পৌর ও ১৪টি ইউনিয়ন কমিটির এবং সদর উপজেলার ৯৭টি দুর্গাপূজা কমিটির নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন। 
  সভায় দুর্গাপূজার সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সরকারী সিদ্ধান্তসমূহ বাস্তবায়ন করার জন্য পূজা উদযাপন কমিটিকে অনুরোধ জানারো হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ