ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের তিন দিনব্যাপী কৃষি মেলার সমাপনী
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৬-০৪ ০৪:৫১:১৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে তিন দিনব্যাপী কৃষি মেলা-২০২৪ গতকাল ৩রা জুন সমাপ্ত শেষ হয়েছে। 

 কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ চত্বরে গত শনিবার মেলার উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি। 

 গতকাল ৩রা জুন দুপুরে পাংশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রতন কুমার ঘোষের সভাপতিত্বে এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী বক্তব্য রাখেন।

 অন্যান্যের মধ্যে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শাহাদাৎ হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা সাঈদ আহমেদ, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবু মুসা ও মিথিলা ইসলাম, কৃষক হাবিল সরদার ও সাংবাদিক মোঃ মোক্তার হোসেন বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৩জন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মিথিলা ইসলাম(বাহাদুরপুর ইউপি), নিলুফা ইয়াসমিন(যশাই ইউপি) ও সফিকুল ইসলাম (বাবুপাড়া ইউপি) এবং অফিস সহকারী ইউনুস আলীকে সম্মাননা ক্রেস্টসহ পুরস্কার এছাড়া উপ-সহকারী কৃষি কর্মকর্তা জাহাঙ্গীর আলম লিটন(কলিমহর ইউপি), কৃষক হাবিল সরদার, কৃষক আব্দুর রউফ ও কৃষক শহিদুল ইসলামকে পুরস্কার প্রদান করা হয়।

 সমাপনী অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কৃষক-কৃষাণী ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ