ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
রাজবাড়ী জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৪-০৬-১০ ১৮:১১:০১

রাজবাড়ী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলশেডে গতকাল ১০ই জুন সকালে মাসিক কল্যাণ সভা পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম(সেবা) এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 কল্যাণ সভায় পুলিশ সদস্যরা ব্যক্তিগত ও সমষ্ঠিগত বিভিন্ন দাবী-দাওয়া এবং সমস্যা তুলে ধরেন। পুলিশ সুপার তাদের দাবী-দাওয়া, সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন এবং তা পূরণ ও সমাধানের জন্য সংশ্লিষ্ঠদের নির্দেশ প্রদান করেন।

 জেলা পুলিশের বিভিন্ন সফলতায় পুলিশ মহাপরিদর্শক(আইজিপি) কর্তৃক ১৮টি পুরষ্কার প্রাপ্ত হয় রাজবাড়ী জেলা। সভায় পুরষ্কার প্রাপ্তদের হাতে আইজিপি কর্তৃক প্রদত্ত পুরষ্কার তুলে দেন পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ।

 মাসিক কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলমগীর হোসেন, কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আলমগীর হোসাইন, কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মমিনুল ইসলাম ও ডিবির ওসি মোঃ মনিরুজ্জামান খানসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 এরপর গতকাল ১০ই জুন দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। 

 সভায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সামাজিক অপরাধ নিবারণ, নিয়ন্ত্রন এবং প্রতিরোধে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার। তিনি সবাইকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়ে মাসিক অপরাধ সভার সমাপ্তি ঘোষণা করেন।

৬দিনের সফরে রাজবাড়ীতে আসছেন রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
রাজবাড়ীতে ৩দিনের কৃষি মেলার উদ্বোধন
রাজবাড়ীতে শিল্পকলা প্রতিযোগিতায় পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ