ঢাকা শনিবার, জুলাই ২০, ২০২৪
৩০টি ক্যাটল ট্রেনে গবাদিপশু পাঠানো হয়েছে ------রেলপথ মন্ত্রী
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৬-১৪ ১৫:১৩:০৩

 রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম বলেছেন, আসন্ন ঈদুল আযহায় ট্রেন যাত্রায় মানুষের কোন ভোগান্তি নেই। গত রোজার ঈদেও যেমন মানুষ ঈদ উদযানে নির্বিঘ্নে বাড়ি ফিরেছে। এবারের কোরবানীর ঈদেও মানুষ ভোগান্তি ছাড়া ট্রেনে বাড়ি ফিরতে পারছে।

 গতকাল ১৪ই জুন দুপুর বিকাল ৩টায় রাজবাড়ী জেলার গোয়ালন্দে জেলা পরিষদের ডাকবাংলোতে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

 তিনি আরো বলেন, এবার ঈদে ৩০টি ক্যাটল ট্রেনের মাধ্যমে আমরা গবাদিপশু পাঠানোর ব্যবস্থা করছি। তিনি বলেন, গোয়ালন্দে আমরা একটা ট্রেন দিবো, সেটা পোড়াদহ থেকে হতে পারে অথবা দর্শনা থেকেও হতে পারে। অচিরেই গোয়ালন্দের বন্ধ স্টেশনগুলো লোকবল নিয়োগ করে চালু করা হবে এবং স্টেশন গুলো মেরামত করে নতুন করা হবে।

 এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ শফিকুল ইসলাম, গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, রাজবাড়ী পৌরসভার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি ও গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

 
 রাজবাড়ীতে পবিত্র আশুরা উপলক্ষ্যে আঞ্জুমান-ই-কাদেরীয়ার শোক মিছিল
রাজবাড়ীতে বিএনপি কার্যালয়ে কোটা সংস্কার আন্দোলনে সহিংসতায় নিহত শিক্ষার্থীদের গায়েবী জানাযা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা
সর্বশেষ সংবাদ