ঢাকা শনিবার, জুলাই ২০, ২০২৪
রাজবাড়ীতে অসহায় ও দরিদ্রদের মাঝে পুনাকের ঈদ উপহার বিতরণ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৬-১৬ ১৭:১৪:২৭

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ীতে অসহায়, দরিদ্র ও কর্মহীন ৩৬০ জন মানুষের মাঝে গতকাল ১৬ই জুন বিকাল সাড়ে ৪টায় পুলিশ লাইন্স ড্রিলশেড থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে রাজবাড়ী জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)।
 রাজবাড়ী জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)-এর সভাপতি হালিমা আখতার শিরীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ, পিপিএম-সেবা ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
 রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকারের সঞ্চালনায় এ সময় আরও অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, পুনাক রাজবাড়ীর সদস্য আসমা বেগম, অনামিকা কুন্ডু, প্রিয়াংকা ভৌমিকসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, প্রতিটি উৎসবে আমরা চেষ্টা করি অসহায় মানুষের পাশে থাকতে। পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাক সবসময় অসহায়, দুস্থ মানুষের পাশে থাকে। পুনাকের এ ধরনের মানবিক কাজগুলো অব্যাহত থাকুক। বাংলাদেশ পুলিশ যতদিন থাকবে পুনাকের এই মানবিক কাজগুলো চলতে থাকবে। আমরা সবসময় পুনাকের সাথে আছি।
 সভাপতির বক্তব্যে পুনাক রাজবাড়ীর সভানেত্রী হালিমা আখতার শিরীন বলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) এর উদ্যোগে আজ আমরা রাজবাড়ীর অসহায়, কর্মহীন ও দুস্থদের  মাঝে ঈদ উপহার বিতরণ করছি। প্রতিবারের ন্যায় এবারো আপনাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য আমরা একত্রিত হয়েছি। এই কোরবানির ঈদে আমরা আল্লাহর কাছে এটাই প্রার্থনা করি আমাদের মন থেকে দেওয়া কোরবানি আল্লাহ কবুল করে নিক। আমরা সবাই সুস্থ ভাবে উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপন করতে পারি।
 

 রাজবাড়ীতে পবিত্র আশুরা উপলক্ষ্যে আঞ্জুমান-ই-কাদেরীয়ার শোক মিছিল
রাজবাড়ীতে বিএনপি কার্যালয়ে কোটা সংস্কার আন্দোলনে সহিংসতায় নিহত শিক্ষার্থীদের গায়েবী জানাযা অনুষ্ঠিত
রাজবাড়ীতে ছাত্রদলের মিছিলে পুলিশের বাঁধা
সর্বশেষ সংবাদ