ঢাকা শনিবার, জুলাই ২০, ২০২৪
পাংশার পিড়ালী পাড়ায় দুর্বৃত্ত দলের হানা॥২জন আহত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৬-২০ ১৫:৪২:১৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির পিড়ালী পাড়া গ্রামে গত ১৯শে জুন দিনগত রাতে মুখোশ পরিহিত দুর্বৃত্ত দল মন্টু কুমার বিশ্বাসের বাড়ীতে হানা দেয়।

 দুর্বৃত্তরা মন্টু কুমার বিশ্বাসকে বাড়ীতে না পেয়ে তার স্ত্রী কৃষ্ণা রানী ও মৃত ব্রজেন বিশ্বাসের পুত্র লিটন কুমার বিশ্বাসকে মারধর করে। ঘটনার রাতেই আহত অবস্থায় লিটন কুমার বিশ্বাস ও কৃষ্ণা রানীকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে ভুক্তভোগী পরিবার আতঙ্কের মধ্যে রয়েছে। চাঁদা না পেয়ে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে।

 জানা যায়, ১০/১২ জনের মুখোশ পরিহিত দুর্বৃত্ত দল রাত ১২টার দিকে মন্টু কুমার বিশ্বাসের বাড়ীতে গিয়ে লোকজনের ঘুম থেকে ডেকে তোলে। এক পর্যায়ে মন্টু কুমার বিশ্বাসকে না পেয়ে তারা উল্লেখিত লিটন কুমার বিশ্বাস ও কৃষ্ণা রানীকে মারধর করে। তাদের শোর-চিৎকারে পাশে পাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করলে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরিবারের অন্যান্য সদস্যরা আহত অবস্থায় লিটন কুমার বিশ্বাস ও কৃষ্ণা রানীকে ঘটনার রাতেই পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে রাতেই পাংশা থানা পুলিশের দুটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে।

 পাংশা থানা পুলিশ সূত্র জানায়, অত্র এলাকায় পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে।

 স্থানীয় গ্রাম পুলিশের একজন সদস্য এবং ভুক্তভোগী পরিবারের একজন সদস্য জানান, চাঁদার টাকা না পেয়ে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। 

 

 

পাংশায় নবাগত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মতবিনিময়
বালিয়াকান্দিতে বিপুল পরিমান নিষিদ্ধ চায়না জাল জব্দ
পাংশা মডেল থানা পুলিশের অভিযানে চোরাই মালামালসহ ২জন গ্রেফতার
সর্বশেষ সংবাদ