ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশার যশাইতে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সালামের দাফন সম্পন্ন
  • মোক্তার হোসেন
  • ২০২০-১০-১৫ ১৬:২৮:১৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার উদয়পুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সাদী(৬৩) গত ১৪ই অক্টোবর রাত ৩টার দিকে যশাই ইউপির চরলক্ষèীপুর (হরিরামপুর) গ্রামের নিজ বাড়ীতে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  গতকাল ১৫ই অক্টোবর আসর নামাজের পরে চরলক্ষèীপুর(হরিরামপুর) গ্রামের গোরস্থান সংলগ্ন মাঠে জানাযা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় তার দফন সম্পন্ন করা হয়। 

  রাজবাড়ী জেলা পুলিশের একটি দল মরহুম আব্দুস সালাম সাদী মাস্টারের গার্ড অব অনার প্রদান করে। এ সময় পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, পাংশা থানা পুলিশ, মুক্তিযোদ্ধা, উদয়পুর উচ্চ বিদ্যালয়, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ মরহুমের কফিনে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

  জানা যায়, রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন মিয়া, সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ মোসলেম উদ্দিন মোমেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, মুক্তিযোদ্ধা মোস্তফা আনোয়ার, ইউসুফ হোসেন নবাবসহ জনপ্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন জানাজার নামাজে অংশগ্রহণ করে। জানাজার নামাজে ইমামতি করেন মাওলানা মোঃ আমজাদ হোসেন। 

  মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র, ২কন্যা সন্তান, ১ভাই ও ১ বোনসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

  মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সাদী মাস্টার সামাজিক উন্নয়ন ও জনকল্যাণমূলক কাজের সাথে সম্পৃক্ত ছিলেন। পরিবারের পক্ষ থেকে আব্দুস সালাম সাদী মাস্টারের বিদেহী আত্মার মাগফিরাতের জন্য দোয়া কামনা করা হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ