ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
গোয়ালন্দ সুপার শপের উদ্বোধন ও র‌্যাফেল ড্র
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৭-০১ ১৫:৫৭:০৩

 গোয়ালন্দে বাসস্ট্যান্ডের পাশে গত ৩০শে জুন দিনগত রাত ৮টায় ‘গোয়ালন্দ সুপার শপের’ উদ্বোধন ও পণ্য বিক্রির কুপন বিতরণ কার্যক্রমের র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। 

 সুপার শপের স্বত্বাধিকারী ও পরিচালক মোঃ নাজিমুল ইসলাম বৃটেনের সভাপতিত্বে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন গোয়ালন্দ সুপার শপ’র ব্যবস্থাপক মোঃ নাজিরুল ইসলাম দুলু।

 গোয়ালন্দ উপজেলা শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী উপস্থিত ছিলেন।

 এ সময় বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের  যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, ফকীর আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুছ মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, সুধীজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

 উদ্বোধন ও আলোচনা সভা শেষে কুপনের লটারী ও পুরস্কার বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। র‌্যাফেল ড্র পুরস্কার হিসাবে ৩১টি পুরস্কার দেয়া হয়। এরমধ্যে প্রথম পুরস্কার ওয়াশিং মেশিন, দ্বিতীয় পুরস্কার ৩২ ইঞ্চি এলইডি টিভি ও তৃতীয় পুরস্কার একটি ষ্মার্ট ফোনসহ ৩১টি পুরস্কার বিতরণ করা হয়। 

 গোয়ালন্দ সুপার শপের স্বত্বাধিকারী ও পরিচালক নাজিমুল ইসলাম বৃটেন বলেন, গোয়ালন্দ উপজেলায় বিভিন্ন পেশাজীবী ও চাকুরীজীবি মানুষ বসবাস করেন। এখানে একই স্থান থেকে মানুষ কেনাকাটা করবে এমন কোন ব্যবসা প্রতিষ্ঠান নেই। তাই গোয়ালন্দের মানুষের কথা চিন্তা করে ভালো মানের একটি সুপার শপ আমি দিয়েছি। আমরা সব সময় চেস্টা করবো ক্রেতাদের ভালো মানের পণ্য দিতে। 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ