ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের দাদশীর সিংগা বাজার এলাকায় ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত
  • শেখ মামুন
  • ২০২০-১০-১৬ ১৪:১০:৪৯
রাজবাড়ী সদর উপজেলার সিংগা নিজাতপুর বাজার এলাকায় গতকাল ১৬ই অক্টোবর বিকালে স্থানীয় যুব সমাজের আয়োজনে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার এলাকায় গতকাল ১৬ই অক্টোবর বিকালে স্থানীয় যুব সমাজের আয়োজনে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী লাঠি খেলা অনুষ্ঠিত হয়। 

  স্থানীয় ২টি দলের (বাচ্চু গ্রুপ ও কামাল গ্রুপ) পাশাপাশি পার্শ্ববর্তী আলীপুরের ১টি (রতন মোল্লা ও আদেল মোল্লার দল) এবং আড়পাড়ার ১টি দল(দেলবার গ্রুপ) এই জমজমাট লাঠিখেলায় অংশগ্রহণ করে। তাদের মধ্যে আলীপুরের ২ভাই রতন মোল্লা ও আদেল মোল্লার দল চ্যাম্পিয়ন এবং আড়পাড়ার দেলবার গ্রুপ রানার্স আপ হয়। 

  খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে দাদশী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল রানার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, অন্যান্য অতিথিদের মধ্যে স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, দাদশী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য সাখাওয়াত হোসেন, ব্যবসায়ী দেলোয়ার হোসেন, আদেল মোল্লা, আয়োজকদের মধ্যে মোতালেব, মাজেদ, কামাল, হুকুম আলী ও মিরাজ প্রমুখ বক্তব্য রাখেন। 

 

  আলোচনা পর্বের শেষে অতিথিগণসহ অন্যান্যরা বিজয়ী ও রানার্স আপ দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। নারী-পুরুষ-শিশু-বৃদ্ধ নির্বিশেষে স্থানীয় শত শত মানুষ গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী এই লাঠি খেলা উপভোগ করেন।          

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ