ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় বাসের মধ্যে কিশোরীর শ্লীলতাহানী করায় দায়ে আরেক বাসযাত্রীকে পুলিশে সোপর্দ
  • আবুল হোসেন
  • ২০২০-১০-১৬ ১৪:১২:২৮

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাসের মধ্যে এক কিশোরী যাত্রী (১১)কে শ্লীলতাহানী করায় জিহাদ খান(২২) নামে আরেক যাত্রীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে অন্য যাত্রীরা। 

  গত ১৫ই অক্টোবর দিনগত রাত আড়াইটার দিকে দৌলতদিয়ার ৩নং ফেরী ঘাট এলাকায় সোহাগ পরিবহনের একটি বাসে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কিশোরী বাসযাত্রীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। আটক বাসযাত্রী জিহাদ খান মাগুরা জেলার সদর উপজেলার জবডাল গ্রামের রউফ খানের ছেলে। গতকাল ১৬ই অক্টোবর তাকে আদালতে সোপর্দ করা হয়। 

 

  শ্লীলতাহানীর শিকার কিশোরীর পিতা জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় সোহাগ পরিবহনের একটি বাসে তিনি সপরিবারে যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। রাত আড়াইটার দিকে বাসটি দৌলতদিয়ার ৩নং ফেরী ঘাট এলাকায় নদী পারাপারের অপেক্ষায় সিরিয়ালে আটকে ছিল। এ সময় তার মেয়ের ঘুম পেলে সে বাসের পিছনের দিকের একটি খালি সিটে গিয়ে ঘুমিয়ে পড়ে। এ সময় জিহাদ খান নামের ওই যাত্রী চুপিসারে তার মেয়ের পাশের সিটে গিয়ে বসে তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে শ্লীলতাহানী করতে থাকে। তার মেয়ে টের পেয়ে চিৎকার করে উঠলে জিহাদ খানকে আটক করে গণধোলাই দিয়ে ঘাট এলাকায় কর্তব্যরত পুলিশের কাছে হস্তান্তর করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ