ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় বিক্রয় পেশাজীবিদের চাকুরীতে নীতিমালা প্রণয়নসহ ৮দফা দাবীতে আলোচনা সভা-র‌্যালী
  • প্রতিনিধি
  • ২০২৪-০৭-১২ ১৪:৩৮:৫৫

রাজবাড়ী জেলার পাংশায় সকল বিক্রয় পেশাজীবিদের চাকুরীতে সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়নসহ ৮ দফা দাবী বাস্তবায়নের লক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

 গতকাল ১২ই জুলাই সকালে পাংশা পার্টি সেন্টারে বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ওয়েল ফেয়ার সোসাইটি পাংশা ও কালুখালী উপজেলা শাখার আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 র‌্যালীটি উপজেলা পরিষদ চত্ত্বর এলাকা থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 আলোচনা সভায় বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ওয়েল ফেয়ার সোসাইটির পাংশা উপজেলা শাখার সভাপতি মোঃ মিজানুর রহমানের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক রনি কুমার ঘোষের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের পাংশা উপজেলা শাখার সিনিয়র উপদেষ্টা পাংশা স্পোর্টিং ক্লাবের সভাপতি সাংবাদিক মাসুদ রেজা শিশির। 

 অন্যান্যের মধ্যে বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি জোট ওয়েল ফেয়ার সোসাইটি পাংশা শাখার সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেন, সহ-সভাপতি মোঃ ইয়াহিয়া খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন ও আইন সম্পাদক মোঃ মামুন হোসাইন প্রমুখ বক্তব্য রাখেন। 

 আলোচনা সভায় কোন কারণ ছাড়ায় ইচ্ছে মত চাকুরী থেকে ছাটাই, সরকারী ছুটির দিনে ছুটি ভোগ করা, বেতন ভাতার কাঠামো ও ঈদ বোনাসসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন বক্তারা। 

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ