ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ঘাট ও গোয়ালন্দ মোড়ে আটকে থাকা যানবাহনের দীর্ঘ সারি
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১০-১৬ ১৪:১৫:৩২
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটের ফেরী চলাচল বন্ধ থাকায় গতকাল ১৬ই অক্টোবর সকাল থেকে দৌলতদিয়া ঘাটের উপর অতিরিক্ত চাপ পড়েছে। ফলে দৌলতদিয়া ঘাট ও গোয়ালন্দ মোড় এলাকায় নদী পারাপারের অপেক্ষায় আটকে থাকা যানবাহনের দীর্ঘ লাইন দেখা যাচ্ছে -মাতৃকণ্ঠ।

গতকাল ১৬ই অক্টোবর সকাল থেকে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটের ফেরী চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাটের উপর অতিরিক্ত চাপ পড়েছে। এর ফলে দৌলতদিয়া ঘাট ও গোয়ালন্দ মোড় এলাকায় নদী পারাপারের অপেক্ষায় আটকে থাকা যানবাহনের দীর্ষ সারির সৃষ্টি হয়েছে। 
  গোয়ালন্দ মোড় এলাকায় আটকে থাকা ঝিনাইদহ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা কুচি পাথর বোঝাই একটি ট্রাকের চালক সোহেল বলেন, গত বৃহস্পতিবার রাত থেকে এখানে আটকে রয়েছি। জানি না কখন ফেরীর নাগাল পাবো-বলেই তিনি ক্ষোভ প্রকাশ করেন। সোহেলের মতোই গোয়ালন্দ মোড় ও দৌলতদিয়া ঘাট এলাকায় আটকে থাকা যানবাহনের চালক ও যাত্রীরা একইভাবে ক্ষোভ প্রকাশ করেন। 
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক মাহবুব হোসেন জানান, বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ১৭টি ফেরী দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। তবে দৌলতদিয়ার সচল ৪টি ফেরী ঘাটের মধ্যে ১টি গতকাল শুক্রবার সকাল থেকে বন্ধ থাকায় এবং কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটের ফেরী চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাট ও গোয়ালন্দ মোড় এলাকায় পারাপারের অপেক্ষায় বেশ কিছু যানবাহন আটকে আছে।    

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ