ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে ইলিশ রক্ষা অভিযানের চতুর্থ দিনে ৯জন জেলের কারাদন্ড॥জাল জব্দ
  • সোহেল মিয়া
  • ২০২০-১০-১৮ ১৭:০৭:২৯
চলমান ইলিশ রক্ষা অভিযানের ৪র্থ দিনে ভ্রাম্যমাণ আদালত গতকাল ১৮ই অক্টোবর রাজবাড়ী সদর উপজেলাধীন পদ্মা নদীতে অভিযান চালিয়ে ১৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ এবং ৯জন জেলেকে আটক করেছে -মাতৃকণ্ঠ।

চলমান ইলিশ রক্ষা অভিযানের ৪র্থ দিনে ভ্রাম্যমাণ আদালত গতকাল ১৮ই অক্টোবর ভোর রাত থেকে রাজবাড়ী সদর উপজেলাধীন পদ্মা নদীতে অভিযান চালিয়ে ১৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ এবং ৯জন জেলেকে আটক করে ১মাস করে কারাদন্ড দিয়েছে। 

  ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা। এ সময় জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল ও সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ রোকনুজ্জামানসহ মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও রাজবাড়ী থানা পুলিশের একটি দল উপস্থিত ছিলেন। পরে জব্দকৃত জাল জনসম্মুখে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

 

  জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল জানান, চলমান ইলিশ রক্ষা অভিযান জোরদারের পাশাপাশি আরও কঠোর পদক্ষেপ নেয়া হবে। সরকারী নির্দেশ অমান্য করে মৎস্য আহরণকারী নৌকা, ট্রলার ও জাল বাজেয়াপ্ত করা হবে। পাশাপাশি রাজবাড়ী জেলার সকল বরফকল বন্ধ রাখার নির্দেশনা রয়েছে। এ নির্দেশের ব্যত্যয় দেখা গেলে তার বিরুদ্ধেও কঠোর পদক্ষেপ নেয়া হবে।

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ