ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর সাধনা সিনেমা হল এখন প্রায় দর্শক শূন্য
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১০-১৯ ১৪:১৭:৩৭
করোনার কারণে ৭মাস পর চালু হলেও রাজবাড়ী শহরের সাধনা সিনেমা হলটি এখন দর্শক শূন্য। ছবিটি গতকাল সোমবার দুপুরে তোলা -মাতৃকণ্ঠ।

 করোনা পরিস্থিতির কারণে সরকারী নির্দেশে চলতি বছরের ১৮ই মার্চ থেকে দেশের সিনেমা হলগুলো বন্ধ হয়ে যায়। দীর্ঘ প্রায় ৭মাস পর গত ১৬ই অক্টোবর থেকে হলগুলো পুনরায় চালু হয়। 

  এরই ধারাবাহিকতায় রাজবাড়ী শহরের সাধনা সিনেমা হলটিও চালু করা হয়, যা বর্তমানে জেলা শহরটির একমাত্র সিনেমা হল। হালের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক-চিত্রনায়িকা শাকিব খান, আরিফিন শুভ ও জয়া আহসান অভিনীত ‘প্রেম’ নামক সিনেমা দিয়ে যাত্রা শুরু হলেও দর্শক টানতে পারেনি সিনেমাটি। এখন কার্যতঃ দর্শক শূন্য হলটি। 

  গতকাল ১৯শে অক্টোবর দুপুরের দিকে গিয়ে দেখা যায়, দর্শক না থাকায় সিনেমা হলটির মালিক-কর্মচারীরা চা খেয়ে অলস সময় পার করছে। 

  সাধনা সিনেমা হলের মালিক রাজবাড়ী পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন মিয়া বলেন, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধির সরকারী নির্দেশনা মেনে তারা টিকেট বিক্রি করছেন। গত রবিবার ৪টি শো’র মধ্যে ১টি শো চালানো সম্ভব হয়। আজ (গতকাল সোমবার) মাত্র ৪ জন দর্শক হয়েছে। এ অবস্থায় দুপুরেরর শো’টি চালানো সম্ভব হবে কিনা জানি না। তবে দর্শকদের সিনেমা হলমুখী করার জন্য প্রচার মাইকিংয়ের সরকারী অনুমতিপত্রের একটি কপি আজই পেয়েছি। প্রচারণা চালালে কিছু দর্শক হতেও পারে। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ