ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে রাজবাড়ীতে মিডিয়া মোবিলাইজেশন সেমিনার অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৯ ১৪:১৮:২৭
রাজবাড়ীতে গতকাল ১৯শে অক্টোবর সকালে ‘নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশগ্রহণ’ বিষয়ক মিডিয়া মোবিলাইজেশন সেমিনারে সাংবাদিক এম. দেলোয়ার হোসেন খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

 ‘নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশগ্রহণ’ বিষয়ক মিডিয়া মোবিলাইজেশন সেমিনার গতকাল ১৯শে অক্টোবর সকালে রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানীপুর ভিপিকেএ ফাউন্ডেশনের ট্রেনিং সেন্টারে অনুষ্ঠিত হয়।

  ব্র্র্যাকের সহযোগিতায় শেরপুরের এনজিও দরিদ্র সমাজ উন্নয়ন সংস্থা সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভার আয়োজন করে।

  দৈনিক সংবাদ ও বাংলাভিশন টেলিভিশনের রাজবাড়ী জেলা প্রতিনিধি এম. দেলোয়ার হোসেন খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন এবং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন দরিদ্র সমাজ উন্নয়ন সংস্থার প্রকল্প সমন্বয় কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম।

  ব্র্যাকের রাজবাড়ী জেলা সমন্বয়কারী প্রণব কুমার রায়, ব্র্যাকের সেক্টর স্পেশালিষ্ট জেরিন আফরোজ, ব্র্যাকের সেক্টর স্পেশালিষ্ট মাহমুদা আক্তার, এনজিও সংযোগের পরিচালক মোঃ মাহাবুব রহমান ও ব্র্যাকের টেকনিক্যাল ম্যানেজার এস.এম আফছার উদ্দিনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

  সেমিনারে মোহনা টিভির প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়া, বাংলা টিভি ও দৈনিক সময়ের আলো’র প্রতিনিধি শিহাবুর রহমান, যুগান্তরের প্রতিনিধি হেলাল মাহমুদ, প্রথম আলো’র প্রতিনিধি এজাজ আহমেদ, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি দেবাশীষ বিশ^াস, গাজীর টিভির প্রতিনিধি আশিকুর রহমান, দৈনিক ইত্তেফাকের মাহফুজুর রহমান, দৈনিক মাতৃকণ্ঠের আসহাবুল ইয়ামিন রয়েন, দৈনিক ভোরের পাতা’র বালিয়াকান্দি প্রতিনিধি আতিয়ার রহমান আতিকসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

 

  সেমিনারে নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের কীভাবে সচেতন করা যায় এবং সে ক্ষেত্রে সংবাদকর্মীগণ কীভাবে ভূমিকা রাখতে পারে সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ