ঢাকা রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০২৪
গোয়ালন্দের দেবগ্রাম থেকে গলাকাটা অবস্থায় তালমার বিকাশ ব্যবসায়ী কবিরের লাশ উদ্ধার
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০৮-৩১ ১৪:৪৭:৪৮

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রাম থেকে গতকাল ৩১শে আগস্ট সকালে গলাকাটা অবস্থায় আলমগীর কবির(৫২) নামে এক ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করেছে।

 নিহত আলমগীর কবির ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের রাহুতপাড়া এলাকার মৃত আবুল কালাম মোল্লার ছেলে। 

 পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আলমগীর কবির নগরকান্দার রসুলপুর বাজারে বিকাশ লেনদেন ও ফ্লেক্সিলোডের ব্যবসা করতো। 

 পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল ৩১শে আগস্ট ভোরের দিকে কয়েকজন পথচারী গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা এলাকার রাস্তার পাশে জবাই করা যুবকের লাশ পড়ে থাকতে দেখে গোয়ালন্দ ঘাট থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার ও লাশের পরিচয় শনাক্ত করার চেষ্টা করে। তবে পরিচয় সনাক্ত না হলে পুলিশ লাশটি থানায় নিয়ে যায়।

 পুলিশ আরো জানায়, মরদেহের পড়নে লাল রঙের হাফ হাতা গেঞ্জি ও ব্লু রঙের ফুল প্যান্ট পড়া ছিল। ধারণা করা হচ্ছে রাস্তার ওপর জবাই করার পর তাকে রাস্তার পাশে ফেলে রাখা হয়। ঘটনাস্থল থেকে একটি ধারালো রক্তাক্ত বটি পাওয়া গেছে।

 এদিকে খবর পেয়ে দুপুর এক টার দিকে নিহত আলমগীর কবিরের স্বজনরা থানায় ছুটে আসেন।

 নিহতের ছোট ভাই আব্দুল জব্বার মোল্লা সাংবাদিকদের জানান, তার ভাই দীর্ঘ ২১ বছর সৌদি আরবে প্রবাস জীবন কাটান। এরপর প্রায় ৫ বছর দেশে থাকার পর সম্প্রতি আলমগীর কবির আবারো সৌদি আরব যাবার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এর জন্য তিনি পাসপোর্ট করতে দিলেও দেরি হচ্ছিল। দ্রুত পাসপোর্ট করার জন্য তার পরিচিত একজনের সাথে ফরিদপুর শহরে দেখা করতে গত ৩০শে আগস্ট বেলা ১১টার দিকে বাড়ী হতে বের হয়। এরপর সে আর ফেরেননি। 

 আব্দুল জব্বার আরো জানান, তার বড় ভাইয়ের ৩ মেয়ে এবং ১টি ছেলে সন্তান রয়েছে। সবাই অপ্রাপ্ত বয়স্ক। তার ভাইয়ের এই নির্মম মৃত্যুতে তার ভাবি এবং অবুঝ শিশুগুলো চরম অনিশ্চয়তার মধ্যে পড়ে গেল। আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িত অপরাধীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

 খবর পেয়ে রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

 থানা পুলিশ মরদেহের সুরতহাল করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 গোয়ালন্দ ঘাট থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে লাশের পরিচয় শনাক্ত না হলে সিআইডি এবং ডিবি পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহের ফিঙ্গারপ্রিন্ট নিয়ে পরিচয় শনাক্ত করেন। ময়না তদন্তের জন্য মরদেহটি রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে হত্যাকান্ডের রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

গোয়ালন্দে চাচা-ভাতিজার মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ
বালিয়াকান্দিতে যুবদলের বিজয় সমাবেশ অনুষ্ঠিত
পাংশা উপজেলার গড়াই ব্রিজের নির্মাণ কাজ পুনরায় শুরু
সর্বশেষ সংবাদ