ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে সরকারী কলেজ শিক্ষক সমিতির মানববন্ধন
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১০-২০ ১৫:৩৮:৫৩
প্রাতিষ্ঠানিক ত্রুটিজনিত কারণে কাউকে আত্তীকরণ বঞ্চিত না করে প্রতিষ্ঠান সরকারীকরণের তারিখে কর্মরতদেরকে অন্তর্ভূক্ত করে এডহক নিয়োগের দাবীতে গতকাল ২০শে অক্টোবর রাজবাড়ী জেলা প্রশাসকের অফিস চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সরকারী কলেজ শিক্ষক সমিতি -মাতৃকণ

 প্রাতিষ্ঠানিক ত্রুটিজনিত কারণে কাউকে আত্তীকরণ বঞ্চিত না করে প্রতিষ্ঠান সরকারীকরণের তারিখে কর্মরতদেরকে অন্তর্ভূক্ত করে আগামী ১৬ই ডিসেম্বরের মধ্যে এডহক নিয়োগের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সরকারী কলেজ শিক্ষক সমিতি(সকশিস)’র জেলা শাখা। 

  গতকাল ২০শে অক্টোবর বেলা ১১টায় রাজবাড়ীর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়। 

  মানববন্ধন চলাকালে সরকারী কলেজ শিক্ষক সমিতি(সকশিস)’র জেলা শাখার সভাপতি রকিবুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে জেলার সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ, সরকারী বালিয়াকান্দি কলেজ ও সরকারী কালুখালী কলেজের শিক্ষকগণ অংশগ্রহণ করেন। 

  মানববন্ধন চলাকালে সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপাধ্যক্ষ মোঃ আব্দুল হালিম তালুকদার, সংগঠনের সভাপতি ও সরকারী বালিয়াকান্দি কলেজের সহকারী অধ্যাপক রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন মিয়া, সরকারী বালিয়াকান্দি কলেজের আতিয়ার রহমান, সরকারী কালুখালী কলেজের মাহবুব আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ ৭দফা দাবী জানিয়ে বলেন, প্রতিষ্ঠান সরকারীকরণের জন্য প্রজ্ঞাপন জারীর তারিখে কর্মরত সকল শিক্ষক-কর্মচারীকে আগামী ১৬ই ডিসেম্বরের মধ্যে এডহক নিয়োগ দিতে হবে। প্রাতিষ্ঠানিক ত্রুটিজনিত কারণে কোন শিক্ষক-কর্মচারীকে আত্তীকরণ বঞ্চিত করা ও হয়রানী করা যাবে না। মন্ত্রণালয়ের আত্তীকরণের যাচাই-বাছাই কাজে বেসরকারী কলেজের নিয়োগ সম্পর্কে অভিজ্ঞতা আছে এমন ব্যক্তি যারা পূর্বে আত্তীকৃত হয়েছে তাদেরকে এবং বর্তমানে যারা আত্তীকৃত হতে যাচ্ছে তাদের প্রতিনিধি অন্তর্ভুক্ত করতে হবে। যোগদানের তারিখ থেকে চাকরী শতভাগ গণনা করে কার্যকর চাকরীকাল নির্ধারণ এবং পদোন্নতিসহ সকল ক্ষেত্রেই তা কার্যকর করতে হবে। 

  মানববন্ধন শেষে সংগঠনের একটি প্রতিনিধি দল জেলা প্রশাসকের কাছে দাবী সম্বলিত প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ