ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
সরকারী কাজে বাঁধা প্রদানসহ॥পুলিশকে মারপিটের মামলায় দৌলতদিয়ার মমিন গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২০-১০-২১ ১৪:১৮:৪৭
সরকারী কাজে বাঁধা প্রদান ও ট্রাফিক পুলিশকে মারপিটের মামলায় গোয়ালন্দ ঘাট থানার পুলিশ গত ২০শে অক্টোবর রাতে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে কথিত সাংবাদিক ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী মমিন শেখকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

সরকারী কাজে বাঁধা প্রদান ও ট্রাফিক পুলিশকে মারপিটের অভিযোগে দায়েরকৃত মামলায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাট কেন্দ্রীক কথিত সাংবাদিক ও ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী মমিন শেখ (২৪)কে গ্রেফতার করেছে পুলিশ। 
  গত ২০শে অক্টোবর রাতে দৌলতদিয়া ঘাটের ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ তাকে গ্রেফতার করে। 
  এর আগে মারপিটের শিকার ট্রাফিক পুলিশের রেকার চালক কনস্টেবল মীর ইয়াসিন আলী বাদী হয়ে তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা নং-১৭, তাং-২০/১০/২০২০ইং, ধারাঃ ১৪৩/১৮৬/৩২৩/৩৫৩/৫০৬ দায়ের করেন। 
  মামলায় মমিন শেখসহ গোয়ালন্দের কুমরাকান্দি এলাকার বাবলু দালের ছেলে সোহাগ মিয়া(২০) এবং দৌলতদিয়া বাজার এলাকার জাহাঙ্গীর চৌধুরীর(ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি) সোহেল রানা চৌধুরী (৩০)সহ অজ্ঞাতনামা ৩/৪জনকে আসামী করা হয়। 
  গ্রেফতারকৃত মমিন শেখ দৌলতদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ওমর আলী মোল্লার পাড়ার হামেদ শেখের ছেলে। গতকাল ২১শে অক্টোবর আদালতে সোপর্দের পর তাকে জেল হাজতে পাঠানো হয়।
  মামলার উল্লেখ করা হয়েছে, ট্রাফিক পুলিশের রেকার চালক কনস্টেবল মীর ইয়াসিন আলী গত মঙ্গলবার রাত ৮টার দিকে দৌলতদিয়া ঘাটে দায়িত্ব পালনকালে সরকারী রেকারের বিল প্রস্তুত করছিলেন। এ সময় মমিন শেখের নেতৃত্বে সোহাগ মিয়া, সোহেল রানা চৌধুরী কয়েক যুবক তাকে সরকারী কাজে বাঁধা প্রদান করেন। এর কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে মারপিট করে। এ সময় আশপাশের লোকজন ও অপর পুলিশ সদস্যরা এগিয়ে আসলে অন্যান্যরা পালিয়ে গেলেও মমিন শেখকে আটক করা হয়। মারপিটে জখম কনস্টেবল ইয়াসিন আলীকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ