ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ মোড়ে আটকে রয়েছে ২শতাধিক ট্রাক
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১০-২৩ ১৫:৩৭:০৩

বৈরী আবহাওয়ার কারণে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরী চলাচল বন্ধ থাকায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে অতিরিক্ত চাপ পড়েছে। 

  এ জন্য পুলিশ দৌলতদিয়া ঘাট থেকে প্রায় ১৩ কিলোমিটার দূরবর্তী গোয়ালন্দ মোড় এলাকায় মহাসড়কের পাশ দিয়ে ২শতাধিক পণ্যবাহী ট্রাক আটকে রেখেছে। বৃষ্টির মধ্যে ট্রাকগুলো দীর্ঘক্ষণ আটকে থাকায় সেগুলোর চালক ও শ্রমিকদের ভোগান্তি পোহাতে হচ্ছে। 

  গতকাল ২৩শে অক্টোবর বিকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, গোয়ালন্দ মোড় থেকে রাজবাড়ীর দিকে কল্যাণপুর এলাকা পর্যন্ত ট্রাকগুলো মহাসড়কের পাশ দিয়ে সারিবদ্ধভাবে নদী পারারের অপেক্ষায় রয়েছে। 

  যশোরের বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা মেশিনারিজ পার্টস বোঝাই একটি ট্রাকের চালক আবু বক্কর বলেন, গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে গোয়ালন্দ মোড় এলাকায় এসে আটকে আছি। এখনও ফেরীর নাগাল পাইনি। তার উপর আবার গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আমরা যে কী ভোগান্তির মধ্যে রয়েছি তা বলে বোঝানোর মতো নয়। জানি না কখন ঢাকায় পৌঁছাতে পারবো। 

  গোয়ালন্দ মোড়ে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এটিএস মহিউদ্দিন বলেন, বৈরী আবহাওয়ার কারণে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটের ফেরী চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাটের উপর অতিরিক্ত চাপ পড়েছে। এ জন্য ট্রাকগুলোকে সিরিয়ালে আটকে রাখা হয়েছে।

  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের ব্যবস্থাপক(বাণিজ্য) আবু আব্দুল্লাহ রনি বলেন, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমানে ১৭টি ফেরী দিয়ে যানবাহন পারাপার করা হচ্ছে। কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌ-রুটে ফেরী চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাটের উপর অতিরিক্ত চাপ পড়ছে। এ জন্য গোয়ালন্দ মোড় এলাকায় কিছু ট্রাক সিরিয়াল দিয়ে আটকে রাখা হয়েছে।                  

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ