ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর ১৯টি দুর্গাপূজা মন্ডপে পৌরসভার পক্ষ থেকে নগদ অর্থ-মেয়রের পক্ষ থেকে চাল সহায়তা
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১০-২৩ ১৫:৩৭:৪১
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজবাড়ী পৌরসভা ও পৌর মেয়র মহম্মদ আলীর পক্ষ থেকে গতকাল ২৩শে অক্টোবর সকালে পৌর এলাকার ১৯টি দুর্গাপূজা মন্ডপের মধ্যে নগদ অর্থ ও সুগন্ধি চাল প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজবাড়ী পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ১৯টি দুর্গা পূজা মন্ডপের মধ্যে নগদ অর্থ ও চাল সহায়তা প্রদান করা হয়েছে।

  গতকাল ২৩শে অক্টোবর সকালে পৌরসভা কার্যালয় থেকে পূজা মন্ডপগুলোর নেতৃবৃন্দের কাছে আনুষ্ঠানিকভাবে এই নগদ অর্থ ও চাল হস্তান্তর করেন।

  জানা গেছে, পৌরসভার পক্ষ থেকে মন্ডপগুলোর মধ্যে নগদ ৪হাজার টাকা করে এবং পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর ব্যক্তিগত পক্ষ থেকে ৩০ কেজি করে সুগন্ধি চাল প্রদান করা হয়। 

  এ সময় রাজবাড়ী পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র নির্মল কৃষ্ণ চক্রবর্তী শেখর, ১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রব, ৩নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ সুজন,  সংরক্ষিত মহিলা কাউন্সিলর(১, ২ ও ৩) ফারজানা ইয়াসমিন ডেইজি, পৌর মেয়রের একান্ত সচিব সাইদুজ্জামান লিটন ও পৌরসভার কর্মচারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রব প্রমুখ উপস্থিত ছিলেন।

  সহায়তা প্রাপ্ত দুর্গাপূজা মন্ডপগুলো হলো ঃ রাজবাড়ী শহরের বিনোদপুর ভাজনচালা সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, বিনোদপুর বিবেকাকান্দ পল্লী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, রাজবাড়ী পাট বাজার সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, লক্ষ¥ীকোল পালপাড়া দুর্গাপূজা মন্ডপ, বিনোদপুর ভাজনবাড়ী রাঁধা গোবিন্দ জিউর দুর্গাপূজা মন্ডপ, বিনোদপুর মাছ বাজার নারু দত্তের বাড়ীর দুর্গাপূজা মন্ডপ, লক্ষ¥ীকোল সাহা পাড়া দুর্গাপূজা মন্ডপ, বিনোদপুর অঞ্জলী রাণীর বাড়ীর দুর্গাপূজা মন্ডপ, হরিতলা সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, সজ্জনকান্দা টিএন্ডটি পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, জেলা সড়ক পরিববহন মালিক শ্রমিক ঐক্য পরিষদ দুর্গাপূজা মন্ডপ, লক্ষ¥ীকোল হরিসভা দুর্গাপূজা মন্ডপ, কলেজ পাড়ার রবীন্দ্রনাথ বিশ^াসের বাড়ীর সামনের দুর্গাপূজা মন্ডপ, বিনোদপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ন দুর্গাপূজা মন্ডপ, ড্রাই আইস ফ্যাক্টরী সার্বজনীন সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, লোকনাথ কুঠিবাড়ী সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, ধুঞ্চি পূর্ব পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ ও গঙ্গাপ্রসাদপুরের কার্তিক শীলের বাড়ীর দুর্গাপূজা মন্ডপ।  

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ