ঢাকা বুধবার, অক্টোবর ২৩, ২০২৪
সারাদেশের মধ্যে ৩য় রাজবাড়ী আরএসকে স্কুলের প্রধান শিক্ষক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৪-১০-২২ ১৫:৫৩:৪৪

 জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমীর(নায়েম) আয়োজনে ১৩১তম শিক্ষা প্রশাসন ও ব্যবস্থাপনা প্রশিক্ষণ কোর্সের(মাধ্যমিক স্তর) এ্যাকশন প্লানে ৮টি বিভাগের ৪০ জন প্রধান শিক্ষকের মধ্যে ৩য় স্থান অধিকার করেছে রাজবাড়ী জেলার রাজা সূর্য কুমার ইনস্টিটিউশনের(আরএসকে) প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক।

 গত ১৫ই অক্টোবর ঢাকার ধানমন্ডিতে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমী ভবনে এ প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমীর মহাপরিচালক প্রফেসর ড. তাহমিনা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিচালক (অর্থ ও সংগ্রহ) অধ্যাপক মোঃ মোজাক্কার হোসেন চৌধুরী। 

 এছাড়া বিশেষ অতিথি হিসেবে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির পরিচালক(পরিকল্পনা ও উন্নয়ন) ও কোর্স উপদেষ্টা মোঃ সেলিমুজ্জামান, উপ-পরিচালক ও কোর্স পরিচালক মোঃ শহীদুল ইসলাম, সহকারী পরিচালক ও কোর্স সমন্বয়ক ড. মোহাম্মদ আব্দুর রহমান মিয়া, টিচার্স ট্রেইনার ও কোর্স সমন্বয়ক চামেলী দাশ উপস্থিত ছিলেন। 

 রাজা সূর্য কুমার ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ আব্দুর রাজ্জাক বলেন, জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমীর (নায়েম) আয়োজনে ১৩১তম শিক্ষা প্রশাসন ও ব্যবস্থাপনা প্রশিক্ষণ কোর্স (মাধ্যমিক স্তর) এ আমি ৩য় স্থান অধিকার করেছি। কোর্সটিতে ৮টি বিভাগ থেকে ৪০ জন প্রধান শিক্ষক অংশগ্রহণ করে। গত ২৫শে সেপ্টেম্বর থেকে ১৫ই অক্টোবর পর্যন্ত ২১দিন প্রশিক্ষণ দেওয়া হয় আমাদের। প্রতিদিন ৫টি করে সেশন ছিল। প্রশিক্ষণ শেষে ৪০জন প্রধান শিক্ষক এ্যাকশন প্লানে অংশগ্রহণ করে। সেখান থেকে ৬জন প্রধান শিক্ষককে চূড়ান্তভাবে স্লাইডের মাধ্যমে এ্যাকশন প্ল্যান উপস্থাপনা করার সিদ্ধান্ত নেন অতিথিগণ। সেই ৬ জনের মধ্যে এ্যাকশন প্ল্যানে স্লাইডের মাধ্যমে  মাল্টিমিডিয়াতে ৩য় স্থান অর্জন করি আমি।

 
সুলতানপুরে গৃহবধু হাসিকে হত্যার দায়ে স্বামী মনিরের ফাঁসির আদেশ
দৌলতদিয়া পতিতাপল্লীর ক্লুলেস সুমি হত্যাকান্ডের রহস্য উদঘাটন॥গ্রেপ্তার-৩
নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদীতে ইলিশ ধরায় ২৪ জন জেলের জেল
সর্বশেষ সংবাদ