ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী ও গোয়ালন্দের বিভিন্ন দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-২৪ ১৪:২৫:৩০
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২৪শে অক্টোবর গোয়ালন্দ ও রাজবাড়ীর বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনকালে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় এবং মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২৪শে অক্টোবর সদর ও গোয়ালন্দ উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় ও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন। 
  বিকাল ৪টার দিকে জেলা প্রশাসক দিলসাদ বেগম প্রথমে গোয়ালন্দ উপজেলার গোয়ালন্দ বাজারস্থ দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। পরিদর্শনকালে জেলা প্রশাসক হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন।
  এরপর বিকাল পৌনে ৫টার দিকে জেলা প্রশাসক রাজবাড়ী শহরের সজ্জনকান্দা হরিতলার সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন। সেখানে পরিদর্শনে গেলে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী এবং পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক গণেশ মিত্রসহ পূজা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান। 
  এরপর জেলা প্রশাসক দিলসাদ বেগম রাজবাড়ী শহরের বিনোদপুর রাঁধা গোবিন্দ দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন। সেখানে পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্তসহ অন্যান্য নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান। 
  জেলা প্রশাসক সেখানে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় এবং মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন। 
  রাজবাড়ীতে দুর্গাপূজা মন্ডপ পরিদর্শনের সময় জেলা প্রশাসকের সঙ্গে সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান এবং জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল হুদাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।          

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ