ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় দুইটি পূজামন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক দিলসাদ বেগম
  • মোক্তার হোসেন
  • ২০২০-১০-২৫ ১৪:২৫:০৪
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল রবিবার রাত ৯টায় পাংশার স্টেশন বাজার কেন্দ্রীয় মন্দির ও ভাই ভাই সংঘ মন্দিরের পূজামন্ডপ পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল রবিবার রাত ৯টায় পাংশার স্টেশন বাজার কেন্দ্রীয় মন্দির ও ভাই ভাই সংঘ মন্দিরের পূজামন্ডপ পরিদর্শন করেন। 
  সুব্রত কুমার দাস সাগর পাংশা স্টেশন বাজার কেন্দ্রীয় মন্দিরে এবং নির্মল কুমার কুন্ডু ভাই ভাই সংঘ মন্দিরে জেলা প্রশাসক দিলসাদ বেগমকে ফুলেল অভ্যর্থনা জানায়।
  জেলা প্রশাসক দিলসাদ বেগম মন্দিরে মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি বলেন, এ বছর দুর্গাপূজায় করোনা ভাইরাস সংকট পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি রক্ষায় কিছু বিধি নিষেধ আরোপ করা হয়েছে। এর মধ্যেও আনন্দঘন পরিবেশে শারদীয় দুর্গোৎসব পালনে সবাই মিলিত হয়েছেন। এ জন্যই বলা হয়-ধর্ম যার যার, উৎসব সকলের। 
  তিনি বলেন, রাজবাড়ী জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতির বিরল দৃষ্টান্ত রয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতির দৃষ্টান্ত বজায় রাখতে হবে। জেলা প্রশাসনের পক্ষ থেকে সকলকে শারদীয় শুভেচ্ছা জ্ঞাপন করেন তিনি।
  পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নির্মল কুন্ডুর সভাপতিত্বে ভাই ভাই সংঘ মন্দিরে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ ও পাংশা পৌরসভার মেয়র আব্দুল আল মাসুদ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন ভাই ভাই সংঘ মন্দিরের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য উত্তম কুন্ডু।
  অনুষ্ঠানে পাংশা উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, রাজবাড়ী জেলা প্রশাসনের সহকারী কমিশনার সাইফুল ইসলাম, যশাই ইউপির চেয়ারম্যান সিদ্দিকুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ