ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর ভবানীপুরের ওছি মিয়া আর নেই
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-২৫ ১৪:২৭:১২

রাজবাড়ী শহরের ভবাণীপুর ফুড অফিস এলাকার বাসিন্দা এবং এক সময়ে রাজবাড়ীতে সাউদিয়া পরিবহন পরিচালনাকারী হাস্যরসিক স্পষ্টভাষী মোঃ ওয়াছি উদ্দিন মিয়া ওরফে ওছি(৭০) আর নেই।
  গত ২৪শে অক্টোবর দিবাগত রাত ১২টার দিকে নিজ বাড়ীতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 
  গতকাল ২৫শে অক্টোবর বিকালে রাজবাড়ী শহরের খানকা শরীফ বড় মসজিদ প্রাঙ্গণ ও বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানে ২টি জানাযার নামাজ শেষে তার মরদেহ ভবাণীপুরের ২নং পৌর কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ২ মেয়েসহ আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 
  উল্লেখ্য, রাজবাড়ীতে ২০০৩ সালে সাউদিয়া পরিবহনের পরিচালনাকে কেন্দ্র করে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রাক্তন সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা খোঃ মাহমুদুল হক জুয়েলের সাথে বিরোধের জেরে ২০০৭ সালে দেশে জরুরী অবস্থা চলাকালে ওয়াছি উদ্দিন মিয়া ওরফে ওছি স্থানীয় স্বার্থান্বেষী একটি মহলের প্ররোচনায় একই বছরের ২রা ডিসেম্বর বাদী হয়ে রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের প্রাক্তন সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা খোঃ মাহমুদুল হক জুয়েলের বিরুদ্ধে থানায় চাঁদাবাজী মামলা দায়ে করে আলোচিত হন। ওই চাঁদাবাজী মামলায় সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ১৭দিন কারাগারে আটক ছিলেন। পরবর্তীতে ওয়াছি উদ্দিন মিয়া উক্ত মামলা প্রত্যাহার করে নেন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ