ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
পাংশার মৌরাট ইউপিতে আওয়ামী লীগ নেতা হাবিব মিয়ার উদ্যোগে খাদ্য বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৫-১৮ ১৯:০৬:৫০
পাংশার মৌরাট ইউপির বাগদুলী বাজারে গতকাল সোমবার দুপুরে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন শ্রমজীবী ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান মিয়া -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপিতে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় দুইশত কর্মহীন শ্রমজীবী ও দুঃস্থ পরিবারের মাঝে গতকাল ১৮ই মে দুপুরে হিসাব রক্ষণ অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অডিট অফিসার ও মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব হাবিবুর রহমান মিয়া খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। 
  বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশনা মোতাবেক ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সহযোগিতায় মৌরাট ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দুইশত কর্মহীন শ্রমজীবী ও দুঃস্থ পরিবারের মাঝে প্রত্যেকের ৫ কেজি চাল, ডাল, লবন, আলু, চিনি, সেমাই, গুড়া দুধসহ অন্যান্য জিনিসের সমন্বয়ে খাদ্য সামগ্রী প্যাকেট বিতরণ করা হয়।
  গতকাল সোমবার দুপুর ১২টার দিকে মৌরাট ইউপির বাগদুলী বাজারস্থ গনি মিয়া প্লাজায় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমানের ছোট ভাই রোস্তম মিয়া, পাংশা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, মৌরাট ইউপি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রনজু, মৌরাট ইউপির ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সবুজ হোসেন ও সাধারণ সম্পাদক শুকুর আলী প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
  এরআগে করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষায় মিলাদ ও দোয়া মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাগদুলী বিশ্বাসপাড়া জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ সাইফুল ইসলাম।
  আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান মিয়া জানান, এলাকার মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে সব সময়ই তাদের পাশে আছি। বর্তমানে করোনা সংকট মোকাবেলায় মানবিক কারণে কর্মহীন শ্রমজীবী ও দুঃস্থ লোকজনের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। মানুষের যে কোনো আপদ-বিপদে পাশে থেকে সেবা করতে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে তিনি বলেন, মানবিক কারণে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

 

 পাংশায় এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে মতবিনিময় সভা অনুষ্ঠিত
শিল্পকলা একাডেমীর ডিজির অপসারণের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন-বিক্ষোভ
পাংশায় স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি প্রকল্প বিষয়ক অবহিতকরণ সভা
সর্বশেষ সংবাদ