ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাসুল(সাঃ) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ফরিদপুরে যুব উলামা কল্যাণ পরিষদের বিক্ষোভ মিছিল
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-১০-২৯ ১৪:৫৭:০০
ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে রাসুল(সাঃ) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে গতকাল ২৯শে অক্টোবর দুপুরে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুব উলামা কল্যাণ পরিষদ -মাতৃকণ্ঠ।

ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে রাসুল(সাঃ) এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে গতকাল ২৯শে অক্টোবর দুপুরে ফরিদপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে যুব উলামা কল্যাণ পরিষদ।
  বাদ জোহর ফরিদপুর শহরের জনতা ব্যাংক মোড় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মুজিব সড়ক প্রদক্ষিণ করে ফরিদপুর প্রেসক্লাবের সামনে সমাবেশে মিলিত হয়। ফরিদপুর যুব উলামা কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা সামসুল হকের সভাপতিত্বে সমাবেশে সংগঠনের সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মুফতি মুস্তাফিজুর রহমান, মাওলানা মাহমুদুর রহমান, মাওলানা লিয়াকত আলী, মাওলানা কামালউদ্দিন, মুফতি আসাদুজ্জামান ও মাওলানা ইয়াকুব হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ বলেন, মুসলমানদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ফ্রান্সের বহুতল ভবনগুলোতে ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের মাধ্যমে বিশে^র কোটি কোটি মুসলমানের হৃদয়ে চরম আঘাত করা হয়েছে। তারা এই জঘনর‌্য প্রবণতা থেকে ফ্রান্স সরকারকে সরে এসে মুসলমানদের নিকট ক্ষমা চাওয়ার দাবী জানান।

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ