ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে ইলিশ রক্ষা অভিযানে ৬৫টি জেলে নৌকা বিকল করে দেয়াসহ ৪ জেলের কারাদন্ড
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-২৯ ১৪:৫৮:০৮
চলমান ইলিশ রক্ষা অভিযানের ১৬তম দিনে গতকাল ২৯শে অক্টোবর পদ্মা নদীর রাজবাড়ী জেলাধীন এলাকায় পরিচালিত অভিযানে জব্দকৃত দেড় লক্ষ মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে -মাতৃকণ্ঠ।

চলমান ইলিশ রক্ষা অভিযানের ১৬তম দিনে গতকাল ২৯শে অক্টোবর পদ্মা নদীর রাজবাড়ী জেলাধীন এলাকায় পরিচালিত অভিযানে ৬৫টি জেলে নৌকা সাময়িকভাবে বিকল করে দেয়াসহ ৪জন জেলেকে ৭ দিনের কারাদন্ড প্রদান, উদ্ধারকৃত ৫০ কেজি ইলিশ মাছ এতিমখানায় প্রদান এবং জব্দকৃত দেড় লক্ষ মিটার কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। 

  জেলা মৎস্য কর্মকর্তা জয়দেব পাল জানান, গতকাল বৃহস্পতিবার ভোর রাত থেকে সারা দিনব্যাপী জেলার অন্তর্গত পদ্মা নদীর বিভিন্ন পয়েন্টে এই অভিযান পরিচালনা করা হয়। 

  এ সময় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব শাহ্ মোঃ ইমদাদুল হক, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল শিকদার এবং র‌্যাব, পুলিশ ও আর্মড ব্যাটালিয়ন আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। অভিযানকালে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ আহরণরত অবস্থায় ৪জন জেলেকে আটক করে ৭দিনের কারাদন্ড প্রদান ও ৬৫টি জেলে নৌকা ফুটো করে সাময়িকভাবে বিকল করে দেয়াসহ উদ্ধারকৃত ৫০ কেজি ইলিশ মাছ এতিমখানায় প্রদান এবং জব্দকৃত দেড় লক্ষ মিটার অবৈধ কারেন্ট জাল নদীর পাড়ে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ