ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
এবার কালুখালীর মদাপুর ইউপির চেয়ারম্যান কালামের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার ঘটনায় থানায় অভিযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-১৮ ১৯:১০:১২
কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম মৃধা।

কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম মৃধা(৪৫) এর বিরুদ্ধে এবার হাটমদাপুর গ্রামের এক ভ্যান চালকের স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে গতকাল ১৮ই মে কালুখালী থানায় লিখিত অভিযোগ করেছেন ওই ভ্যান চালকের স্ত্রী(২৫)। 
  লিখিত অভিযোগ সূত্রে প্রকাশ, মদাপুর ইউপি চেয়ারম্যান কালাম মৃধা দীর্ঘদিন ধরে হাটমদাপুর গ্রামের ওই ভ্যান চালকের স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছে। কিন্তু ওই গৃহবধূ চেয়ারম্যানের কু-প্রস্তাবে রাজী না হয়ে বিষয়টি তার স্বামী ও শ্বশুড়কে অবহিত করে। তারা চেয়ারম্যানকে নিষেধ করলে সে ক্ষুদ্ধ হয়। গত ১৬ই মে রাতে ওই গৃহবধূর স্বামী ও শ্বশুড় মসজিদে তারাবীর নামাজ পড়তে যায়। সেই সুযোগে চেয়ারম্যান কালাম মৃধা ও তার দুই সহযোগী ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে। এরপর দুই সহযোগী তার দু’পা চেপে ধরে রাখে এবং চেয়ারম্যান কালাম মৃধা তাকে ধর্ষণের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে চেয়ারম্যান ও তার দুই সহযোগী পালিয়ে যায়। ঘটনার পর ধস্তাধস্তিতে আহত হওয়া গৃহবধূকে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। পরে হাসপাতালের চিকিৎসা সনদ নিয়ে ওই গৃহবধূ গতকাল ১৮ই মে থানায় লিখিত অভিযোগ করে।
  এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোঃ আবুল কালাম মৃধা বলেন, একটি চক্র আমাকে ষড়যন্ত্র মূলকভাবে ফাঁসানোর জন্য একের পর এক মিথ্যা ও বানোয়াট অভিযোগ করছে বিভিন্ন দপ্তরে। তিনি আরো বলেন, আমি ন্যায় বিচার পাচ্ছি না।  

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ