ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনের রুট পরিবর্তন করায় দৌলতদিয়ায় মানববন্ধন
  • আবুল হোসেন
  • ২০২০-১০-৩১ ১৪:৩৪:২৮
আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনের রুট পরিবর্তন করে রাজশাহী-রাজবাড়ী-ভাঙ্গা রুটে চলাচল শুরু হওয়ায় গতকাল ৩১শে অক্টোবর বিকালে দৌলতদিয়া ঘাট রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয়রা -মাতৃকণ্ঠ।

রাজশাহী-রাজবাড়ী-দৌলতদিয়া ঘাট রুটে চলাচলকারী আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনের রুট পরিবর্তন করে রাজশাহী-রাজবাড়ী-ভাঙ্গা রুটে চলাচল শুরু হওয়ায় গতকাল ৩১শে অক্টোবর বিকালে দৌলতদিয়া ঘাট রেলওয়ে স্টেশনের প্লাটফর্মে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয়রা। 
  মানববন্ধন চলাকালে দৌলতদিয়া ঘাট রেলওয়ে স্টেশন এলাকার আবাসিক বোর্ডিং ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল কাশেম, হোটেল ব্যবসায়ী সোহানুর রহমান খান, ঔষধ ব্যবসায়ী মোজাম্মেল হক, রইচ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তাগণ অনতিবিলম্বে পূর্বের রুটে (রাজশাহী-রাজবাড়ী-দৌলতদিয়া ঘাট) ট্রেনটি চলাচলের ব্যবস্থা করার জন্য রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি দাবী জানান।  
  অপরদিকে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন ফরিদপুর ও মাগুরা সফরে যাওয়ার পথে গতকাল ৩১শে  অক্টোবর বেলা ১১টার দিকে দৌলতদিয়া ফেরী ঘাটে পৌঁছালে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানে হয়। এ সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দ পুনরায় আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী-রাজবাড়ী-দৌলতদিয়া ঘাট রুটে চালু করার দাবী জানালে মন্ত্রী তাদের এ দাবী পূরণের আশ্বাস দেন।
  উল্লেখ্য, গত ৩০শে অক্টোবর রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনের রুট পরিবর্তন করে। পরিবর্তিত সময়সূচী অনুযায়ী, ট্রেনটি রাজবাড়ী রেলওয়ে স্টেশন থেকে দৌলতদিয়া ঘাট পর্যন্ত না গিয়ে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত চলাচল শুরু করেছে। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ