ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
রাজবাড়ীতে এসইবিএল গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী মজিবর রহমানের খাদ্য বিতরণ
  • আশিকুর রহমান
  • ২০২০-০৫-১৮ ১৯:১০:৫৬
এসইবিএল গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী ডি.এম মজিবর রহমানের পক্ষ থেকে গতকাল ১৮ই মে সকালে রাজবাড়ী সদর উপজেলার বড় ভবানীপুর গ্রামে করোনায় ক্ষতিগ্রস্ত ১হাজার দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

এসইবিএল গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী ডি.এম মজিবর রহমানের পক্ষ থেকে করোনায় ক্ষতিগ্রস্ত ১হাজার দরিদ্র পরিবারের মধ্যে গতকাল ১৮ই মে সকালে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
  রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে প্রকৌশলী ডি.এম মজিবর রহমানের বাড়ী সংলগ্ন মাঠে বসন্তপুর, শহীদওহাবপুর, সুলতানপুর, খানখানাপুর, বানীবহ ও মূলঘর ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
  খাদ্য সামগ্রী বিতরণকালে প্রকৌশলী ডি.এম মজিবর রহমান ঢাকায় অবস্থান করায় তার পক্ষে তার ভাই প্রকৌশলী দেওয়ান মোঃ সেকেন্দার আলী ও দেওয়ান মোঃ আব্দুল কাদের উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা দেওয়ান মোঃ ফিরোজ, দেওয়ান মোঃ শহীদ, কাজী লুৎফর রহমান, রাচ্চু খান ও ছোরাপ আলী শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ প্যাকেটে সেমাই ও ১টি করে সাবান।

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ