ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
ফরিদপুরের বেদে পল্লীতে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের ত্রাণ বিতরণ
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-১১-০৩ ১৩:৪৯:২৫
বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান গতকাল ৩রা নভেম্বর বিকেলে ফরিদপুর শহরের মুন্সিবাজারে অস্থায়ী বসতিতে বেদে পল্লীর ২৫টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এ সময় পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন -মা

ফরিদপুরে বেদে পল্লীতে অনগ্রসর জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেছে ফরিদপুর জেলা পুলিশ।   
  গতকাল ৩রা নভেম্বর বিকেলে শহরের মুন্সিবাজারে অস্থায়ী বসতিতে থাকা ২৫টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি মোঃ হাবিবুর রহমান।
  উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিতে হলে অনগ্রসর জনগোষ্ঠীকেও এগিয়ে নিতে হবে উল্লেখ করে এ সময় ডিআইজি হাবিবুর রহমান বলেন, পুলিশ প্রধান বেনজীর আহমেদের নেতৃত্বে বাংলাদেশের পুলিশ করোনা মোকাবেলায় রোল মডেল সৃষ্টি করেছে। এই বৈশ্বিক দুর্যোগ মোকাবেলায় সকলকে আরো সচেতন হতে হবে। 
  তিনি বলেন, দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রয়েছে। ফ্রান্সের ঘটনাকে পুঁজি করে কাউকে অসাধু সুযোগ নিতে দেয়া হবে না। 
  এ সময় ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলামসহ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
  সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জেলা পুলিশের উদ্যোগে এ সময় ২৫টি পরিবারের মাঝে চাল, ডাল, লবন ও তেল, ১টি লুঙ্গি, ১টি শাড়ি ও দুইটি এননাইনটি ফাইভ মাস্ক বিতরণ করা হয়। 
  পরে ডিআইজি মোঃ হাবিবুর রহমান অম্বিকাপুরে পল্লী কবি জসীম উদ্দীনের বাসভবন পরিদর্শন করেন ও কবির কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণ ও কবর জেয়ারত করেন।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ