ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের চন্দনী ইউপি ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত
  • মাহফুজুর রহমান/চঞ্চল সরদার
  • ২০২০-১১-০৪ ১৪:৩৬:৪২
রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল ৪ঠা নভেম্বর বিকালে চন্দনী বাজার এলাকায় অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল ৪ঠা নভেম্বর বিকালে চন্দনী বাজার এলাকায় অনুষ্ঠিত হয়।

  চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ মোঃ সফিকুল হোসেন সফিক, অন্যান্যের মধ্যে চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহীনূর, সাধারণ সম্পাদক আব্দুর রব, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন ও সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান জয় প্রমুখ বক্তব্য রাখেন। 

  সম্মেলনে চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্তসহ প্রয়োজনীয় কাগজপত্র সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কাছে পৌঁছে দেয়ার নির্দেশনা দেয়া হয়। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ