ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দিতে ইউএনও’র সাথে মুক্তিযোদ্ধা ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের মতবিনিময় সভা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-০৪ ১৪:৪৫:২৩
বালিয়াকান্দি উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা গতকাল ৪ঠা নভেম্বর মুক্তিযোদ্ধা এবং কলেজ ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মতবিনিময় করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানার সাথে মুক্তিযোদ্ধা এবং কলেজ ও মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
  বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৪ঠা নভেম্বর বেলা ১১টায় উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
  নবাগত উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানার সভাপতিত্বে সভায় অবসরপ্রাপ্ত যুগ্ম-সচিব গোলাম রহমান মিঞা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, বালিয়াকান্দি সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অমরেশ চন্দ্র রায়, মীর মোশাররফ হোসেন ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামাল হোসেন, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন ও তেঁতুলিয়া দাখিল মাদ্রাসার সুপার মুরাদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
  এছাড়াও বিকালে একই স্থানে উপজেলা পর্যায়ের প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে মতবিনিময় সভা করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা।

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ