ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে দৈনিক প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৫ ১৩:৩৭:০৫
দৈনিক প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর অংশ হিসেবে বুধবার করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান,পিপিএম(বার)কে শুভেচ্ছা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে দৈনিক প্রথম আলোর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। 

  এ উপলক্ষে গত ৪ঠা নভেম্বর ও গতকাল ৫ই নভেম্বর বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। প্রথম দিন বুধবার করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধাদের শুভেচ্ছাস্মারক প্রদান করা হয়। দ্বিতীয় দিন গতকাল বৃহস্পতিবার বিকালে ভার্চুয়াল সাংস্কৃতিক অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ, গান ও কবিতা আবৃত্তি পরিবেশন করা হয়। এছাড়া জেলার সুধীজনকে প্রথম আলো সম্পাদকের শুভেচ্ছাপত্র দেওয়া হয়।

  করোনা মোকাবেলায় সম্মুখসারির যোদ্ধা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার), জেলা প্রশাসনের পক্ষে  অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ আশেক হাসান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দীপক কুমার বিশ্বাস ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোহাম্মদ জহুরুল হককে শুভেচ্ছা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

  এ সময় প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ, রাজবাড়ী বন্ধুসভার সভাপতি অধ্যাপক মোঃ নুরুজ্জামান, সাধারণ সম্পাদক শুভ চন্দ্র সিংহ, সাবেক সাধারণ সম্পাদক নাহিদুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও রিদয় খান এবং পাঠচক্র বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা বেগম উপস্থিত ছিলেন।

  ‘আস্থা রাখি আলোয়’-প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ী বন্ধুসভার সভাপতি ও রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মোঃ নুরুজ্জামান। 

  স্বাগত বক্তব্য রাখেন প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ। বন্ধুদের অনুভূতি প্রকাশের পাশাপাশি কবিতা আবৃত্তি করেন বন্ধুসভার উপদেষ্টা ও ডাঃ আবুল হোসেন কলেজের সহকারী অধ্যাপক শামীমা আক্তার মুনমুন এবং রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের প্রভাষক কুদরত-ই-গুল। সংগীত পরিবেশন করেন রবীন্দ্র সংগীত শিল্পী অমিতা চক্রবর্তী, কল্যাণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বন্ধুসভার পাঠচক্র বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা বেগম এবং শিশু শিল্পী কুইন।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ