ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের কামরুল ইসলাম ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক মুসা বিশ্বাসের বিদায় সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৫ ১৩:৪১:০৮
গোয়ালন্দের কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক ও প্রতিষ্ঠাকালীন শিক্ষক আবু মুসা বিশ্বাসকে গতকাল ৫ই নভেম্বর কলেজের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দের কামরুল ইসলাম ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক ও প্রতিষ্ঠাকালীন শিক্ষক আবু মুসা বিশ্বাসকে কলেজের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ৫ই নভেম্বর বেলা ১১টায় কলেজ ভবনে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অনাড়ম্বরভাবে এই বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। 
  কলেজের অধ্যক্ষ মোঃ মোয়াজ্জেম হোসেন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী শিক্ষক আবু মুসা বিশ্বাস, উপাধ্যক্ষ মোঃ আব্দুল হালিম তালুকদার জাহাঙ্গীর, কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক সামসুন্নাহার সিদ্দিকা জলি, শিক্ষক আনিচুর রহমান খোকন, মোঃ মহসীন, আব্দুল আওয়াল, ফকীর আব্দুল বারেক, রহিমা খাতুন, রমেশ আগরওয়ালা, সুমি আক্তার, অফিস সহকারী হীরা চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। 
  উল্লেখ্য, আবু মুসা বিশ্বাস চলতি ২০২০ সালের ১৯শে জানুয়ারী অবসর গ্রহণ করেন। শিক্ষকতার পাশাপাশি তিনি দীর্ঘদিন ধরে সাংবাদিকতার সাথে জড়িত এবং রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ