ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-০৬ ১৩:৪৬:৩১
সদ্য অনুষ্ঠিত দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে গতকাল ৬ই নভেম্বর বালিয়াকান্দি উপজেলার ১১টি দুর্গাপূজা মন্ডপের মধ্যে ৮৫হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

সদ্য অনুষ্ঠিত দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ১১টি দুর্গাপূজা মন্ডপের মধ্যে ৮৫হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

  গতকাল ৬ই নভেম্বর বেলা ১১টার দিকে বালিয়াকান্দি কলেজ সংলগ্ন সৎ সংঘ অফিসে দুর্গা পূজা মন্ডপগুলোর সভাপতি ও সাধারণ সম্পাদকদের কাছে চেকগুলো হস্তান্তর করা হয়। এ সময় বালিয়াকান্দি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিনয় কুমার চক্রবর্তী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাম গোপাল চট্টোপাধ্যায়, সাধারণ সম্পাদক নীতিশ চন্দ্রসহ বিভিন্ন দুর্গা পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, বালিয়াকান্দি সদর ইউনিয়নের বাহির চর সার্বজনীন দুর্গাপূজা মন্ডপকে ২০ হাজার, জঙ্গল ইউনিয়নের হাবাসপুর সার্বজনীন দুর্গাপূজা মন্ডপকে ১৫ হাজার ও নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম সার্বজনীন দুর্গাপূজা মন্ডপকে ১০ হাজার এবং বালিয়াকান্দি সদর ইউনিয়নের পূর্ব মৌকুড়ি আদিবাসী পাড়া সার্বজনীন দুর্গাপূজা মন্ডপসহ ৮টি দুর্গাপূজা মন্ডপকে ৫হাজার টাকা করে অনুদানের চেক দেয়া হয়। 

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ