ঢাকা মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
বিএনপি নেত্রী শামা ওবায়েদের করোনা মুক্তির কামনায় রাজবাড়ীর বসন্তপুরে দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৬ ১৩:৪৬:৫৭
বিএনপির নেত্রী শামা ওবায়েদের করোনা মুক্তির কামনায় গতকাল ৬ই নভেম্বর বাদ আসর রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলার হাট কেন্দ্রীয় জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদের করোনা মুক্তির কামনায় রাজবাড়ী জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক এবং সদর উপজেলা বিএনপির সাবেক নির্বাচিত সভাপতি আবুল হোসেন গাজীর উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  গতকাল ৬ই নভেম্বর বাদ আসর রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলার হাট কেন্দ্রীয় জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 
  এ সময় বিএনপি নেতা আবুল হোসেন গাজী এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আক্কাস আলী মোল্লাসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও মুসল্লীগণ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন কোলার হাট কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মোঃ আব্দুর রশিদ। 
  এ ব্যাপারে বিএনপি নেতা আবুল হোসেন গাজী বলেন, বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী প্রয়াত কে.এম ওবায়দুর রহমানের কন্যা এবং বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ফরিদপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বৃহত্তর ফরিদপুর অঞ্চলে বিএনপির অন্যতম কান্ডারী। তার করোনা মুক্তির কামনায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।   

 

পাংশার পাট্টায় স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা স্বামী রতন গ্রেপ্তার॥আদালতে স্বীকারোক্তি
বালিয়াকান্দি ইউএনও অফিসের সাবেক প্রশাসনিক কর্মকর্তা এস এম আসলাম সড়ক দুর্ঘটনায় নিহত
পাংশার পাটিকাবাড়ীতে জমি নিয়ে বিরোধ
সর্বশেষ সংবাদ