ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের গণ অবস্থান কর্মসূচী পালিত
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১১-০৭ ১৫:৫২:২০
সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে গতকাল ৭ই নভেম্বর দাবীতে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আদলে ‘গণ অবস্থান কর্মসূচী’ পালন করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সদস্যরা -মাতৃকণ্ঠ।

দিনাজপুরের পার্বতীপুর ও কুমিল্লার মুরাদনগরে সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে এবং সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়ন, সংখ্যালঘু কমিশন গঠন ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধনের আদলে ‘গণ অবস্থান কর্মসূচী’ পালন করেছে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখা।
  গতকাল ৭ই নভেম্বর বেলা ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই গণ অবস্থান কর্মসূচীর আয়োজন করা হয়।
  কর্মসূচী চলাকালে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, সাধারণ সম্পাদক জয়দেব কর্মকার, যুগ্ম-সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গণেশ মিত্র, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম-সম্পাদক শ্রীকান্ত কুমার বিশ্বাস রাহুল প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ দিনাজপুরের পার্বতীপুর ও কুমিল্লার মুরাদনগরে সংখ্যালঘুদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়ন, সংখ্যালঘু কমিশন গঠন ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবী জানান। হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা ও বিভিন্ন উপজেলা শাখার নেতৃবৃন্দ কর্মসূচীতে উপস্থিত ছিলেন।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ